১৯ সেপ্টেম্বর, ২০২২ ২০:২০

দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পুনাক সভানেত্রীর শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পুনাক সভানেত্রীর শিক্ষা উপকরণ বিতরণ

দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পুনাক সভানেত্রীর শিক্ষা উপকরণ বিতরণ

রংপুরে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে আবাদি জমির বন্ধকনামা হস্তান্তর এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী  জীশান মীর্জা সোমবার রংপুরের মিঠাপুকুর উপজেলার হতদরিদ্র অসহায় বৃদ্ধা মনিজা বেওয়া (৮০) ও তার বিধবা নাতনী আঁখি খাতুনকে ১৭.৫ শতাংশ কৃষি জমি বন্ধকের কাগজ এবং এক মাসের খাদ্য সামগ্রী উপহার দেন।

উল্লেখ্য, পত্রিকায় বৃদ্ধা ও তার নাতনির অসহায়ত্বের কথা জানতে পেরে পুনাক সভানেত্রী তাদের জন্য সাহায্যের হাত বাড়ান।

এরপর পুনাক সভানেত্রী রংপুর জেলা পুনাকের আয়োজনে রংপুর পুলিশ লাইন্স মাঠের কল্যাণ শেডে রংপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। শিক্ষা উপকরণ বিতরণ শেষে পুনাক সভানেত্রী পুলিশ লাইন্স পুকুর পাড়ে হাড়িভাঙা আমের চারা রোপণ করেন। এরপর নবনির্মিত পুনাক কমপ্লেক্স ঘুরে দেখেন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে রংপুর রেঞ্জের ডিআইজি মোহা. আবদুল আলীম মাহমুদ, রংপুর পুলিশ সুপার মো. ফেরদৌস আলী চৌধুরী, পুনাক রংপুর রেঞ্জ সভানেত্রী জেসমিন মাহমুদ, পুনাক, রংপুর সভানেত্রী সোনিয়া আকতারসহ কেন্দ্রীয়, রেঞ্জ ও জেলা পুনাকের নেতৃবৃন্দ এবং রংপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর