১৮ নভেম্বর, ২০২২ ১৮:৪৩

৩ ডিসেম্বর পল্টনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সম্মেলন

অনলাইন ডেস্ক

৩ ডিসেম্বর পল্টনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সম্মেলন

৩ ডিসেম্বর পল্টনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সম্মেলন

আগামী ৩ ডিসেম্বর রাজধানীর পল্টন মোড়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সম্মেলন-২৩ অনুষ্ঠিত হবে।

আজ শুক্রবার সেগুনবাগিচায় আত-ত্বরিক মিলনায়তনে দিনব্যাপী সংগঠনটির কেন্দ্র নিয়ন্ত্রিত জেলা ও শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিনিধিদের নিয়ে শাখা প্রতিনিধি সভায় এই ঘোষণা দেওয়া হয়। 

এতে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম। 

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন।  

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম শিক্ষা উপকরণের দাম কমানো, শিক্ষাক্ষেত্রে বিশেষ বরাদ্দ প্রদানসহ, শিক্ষার্থীদের প্রণোদনা দেওয়ার দাবি জানান। অন্যথায়, শিক্ষার অধিকার সুরক্ষায় সর্বস্তরের শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে নিয়ে বৃহত্তর গণআন্দোলন গড়ে তোলা হবে বলে হুমকি দেন।

সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমিনের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইউসুফ আহমাদ মানসুর, সাংগঠনিক সম্পাদক ইবরাহীম হুসাইন মৃধা, প্রশিক্ষণ সম্পাদক নূরুল বশর আজিজী, দাওয়াহ সম্পাদক শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী, তথ্য ও গবেষণা সম্পাদক সুলাইমান দেওয়ান সাকিব, দফতর সম্পাদক সিরাজুল ইসলাম, প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক মুনতাছির আহমাদ, বিশ্ববিদ্যালয় সম্পাদক মাহবুব হোসেন মানিক প্রমুখ নেতৃবৃন্দ।

কেন্দ্র নিয়ন্ত্রিত জেলা ও শিক্ষাপ্রতিষ্ঠানের ২০২২ সেশনের কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়নের সভায় এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের সারাদেশ থেকে আগত জেলা ও শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধিরা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর