৮ জানুয়ারি, ২০২৩ ১১:৪১

আবারও বিপিএসএ’র সভাপতি মনিরুল, সম্পাদক আসাদুজ্জামান

অনলাইন ডেস্ক

আবারও বিপিএসএ’র সভাপতি মনিরুল, সম্পাদক আসাদুজ্জামান

সংগৃহীত ছবি

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম এবং ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান সাধারণ সম্পাদক হিসেবে আগামী এক বছরের জন্য আবারও নির্বাচিত হয়েছেন।  

শনিবার (৭ জানুয়ারি) রাতে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে অনুষ্ঠিত অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক সপ্তাহের মধ্যে সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে মর্মে সিদ্ধান্ত হয়েছে।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম-কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে আইজিপি নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এর আগে, রাতে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে এসোসিয়েশনের ৪২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি প্রধান অতিথি, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান ও ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম-বার, পিপিএম বিশেষ অতিথি ছিলেন। এছাড়াও বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ ও এসোসিয়েশনের সদস্যগণ উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর