১৬ মে, ২০২৩ ১৪:১৯

শুটার লিটন অস্ত্র ও মাদকসহ আটক

অনলাইন ডেস্ক

শুটার লিটন অস্ত্র ও মাদকসহ আটক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট শুটার মো. ইয়াছিন উদ্দিন লিটন ওরফে ইয়াসিন ওরফে লিটন আখন্দ ওরফে শুটার লিটনকে (৩৯) অস্ত্র ও মাদকসহ আটক করেছে র‌্যাব-১০।

মঙ্গলবার দুপুরে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানিয়েছেন।

আটক শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট মো. ইয়াছিন উদ্দিন লিটন কুমিল্লার মেঘনা থানার চন্দনপুর গ্রামের মৃত বদরুজ্জামান বাদলের ছেলে। বর্তমানে তিনি ঢাকার উত্তর যাত্রাবাড়ীতে বসবাস করেন। অভিযানে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড এ্যামুনেশন (গুলি), ৩৪৮টি ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৫১ হাজার ৫০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব-১০ এর অধিনায়ক জানান, সোমবার (১৫ মে) রাতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ীর বিজিবি মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

তিনি জানান, এছাড়া লিটন কন্ট্রাক্ট কিলিংসহ মোটা অংকের টাকার বিনিময় যে কাউকে হত্যা করতে দ্বিধাবোধ করতেন না। যার কারণে তিনি শুটার লিটন নামে খ্যাত। লিটনের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী, মুগদা ও পল্টন থানায় একটি হত্যা মামলা, দুইটি অস্ত্র মামলা, তিনটি মাদক মামলা ও ডাকাতির প্রস্তুতির মামলাসহ মোট সাতটি মামলা রয়েছে বলে জানা যায়।

আটক লিটনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর