১৭ মে, ২০২৩ ১৬:৫৮

তালাক নিয়ে প্রশ্ন করায় বাসায় দাওয়াত দিলেন জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক

তালাক নিয়ে প্রশ্ন করায় বাসায় দাওয়াত দিলেন জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী।  গত কয়েক দিন যাবত এমনই খবর ফেসবুক ও বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে বিষয়টি নিয়ে মুখ খুলছেন না জাহাঙ্গীর।

গত সোমবার (১৫ মে) বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর থেকেই বিষয়টি নিয়ে গাজীপুরের আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মাঝে সমালোচনা চলছে।

ওই নোটিশে বলা হয়, মানসিক নির্যাতন, অত্যাচার ও নিয়মিত ভরণপোষণ না দেওয়া সংসারে অশান্তির অভিযোগ তুলে গত ৩০ এপ্রিল তার স্ত্রী কাজী রাজিয়া সুলতানা জয়ী নোটিশটি পাঠিয়েছেন।

এরইমধ্যে গতকাল মঙ্গলবার দুপুরে গাজীপুর মহানগরীর ছয়দানা এলাকায় নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন জাহাঙ্গীর আলম।  

এ ব্যাপারে গণমাধ্যমকর্মীরা জানতে চাইলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, এটা আমার পারিবারিক বিষয়। যারা বিষয়টি ছড়াচ্ছেন তারা আমাকে হেও করার জন্য করছেন। আমি এখন নির্বাচন নিয়ে ব্যস্ত। 

তিনি আরও বলেন, আমরা এখন রাজনৈতিক কারণে সংবাদ সম্মেলন করছি। ২৫ তারিখে ভোট। আপনারা আপাতত ভোটটা নিয়ে থাকুন। নির্বাচন সামনে রেখে এখন অনেকেই অনেক ধরনের ভালো-খারাপ কথা বলবে। এটা তাদের ব্যাপার। আমরা কারও পরিবার বা কারও ব্যক্তিত্ব নিয়ে কথা বলতে চাই না। যদি কেউ ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চান, তাহলে আসেন আমার বাসায়, বসেন, শুনে যান।’

এদিকে, গত ১৫ মে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয় গাজীপুর সিটি করপোরেশনের বহিষ্কৃত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে।

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন জাহাঙ্গীর আলম। তবে রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল করেন। তিনি উচ্চ আদালতে আপিল করেও তার প্রার্থিতা ফিরে পাননি। তবে জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন। বর্তমানে তিনি তার মায়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর