১৩ জুন, ২০২৩ ১৪:৩৫

নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত বরিশালের নতুন মেয়র, জাপা প্রার্থীর ফল প্রত্যাখ্যান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত বরিশালের নতুন মেয়র, জাপা প্রার্থীর ফল প্রত্যাখ্যান

নেতাকর্মীদের সঙ্গে আবুল খায়ের খোকন সেরনিয়াবাত

নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত বরিশাল সিটির নব নির্বাচিত মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। আাগমী দিনে তিনি তার প্রতিশ্রুতিগুলোর বাস্তবায়ন করবেন বলে প্রত্যাশা তাদের। দায়িত্ব নেয়ার পর প্রতিশ্রুতিগুলো অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন নবনির্বাচিত মেয়র। 

এদিকে ইভিএম মেশিন দিয়ে ডিজিটাল কারচুপি হয়েছে দাবি করে ঘোষিত ফল প্রতাখ্যান করেছেন জাতীয় পার্টির পরাজিত প্রার্থী ইকবাল হোসেন তাপস। 

গত সোমবার রাতে ঘোষিত ফলাফলে ৮৭ হাজার ৮শ’ ৮ ভোট পেয়ে বেসরকারীভাবে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতপাখার মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম পেয়েছেন ৩৩ হাজার ৮শ’ ২৮ ভোট। 

নতুন মেয়রকে শুভেচ্ছা জানাতে সকাল থেকেই নগরীর কালুশাহ্ সড়কের ভাড়া বাসায় ঢল নামে নেতাকর্মী-সমর্থকদের। ফুল দিয়ে প্রিয় নেতাকে অভিনন্দন জানান উৎফুল্ল নেতাকর্মীরা। নতুন মেয়রের হাত ধরে বরিশাল একটি আধুনিক শহরে পরিণত হবে এবং নগরবাসীর ভোগান্তি দূর হবে আশা তাদের। 

এদিকে সকালে নতুন মেয়রকে শুভেচ্ছা জানাতে তার বাসায় যান সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এ সময় তিনি এবং নতুন মেয়র মিলে একসাথে বরিশালের উন্নয়নে অবদান রাখার ঘোষণা দেন।   

প্রাপ্ত ভোটে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী ৭ জনের মধ্যে ৫ জনের জামানত বাজেয়াপ্ত হয়েছে সিটি নির্বাচনে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর