১৪ জুন, ২০২৩ ২১:০৫

পুলিশকে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান খুলনা বিএনপি'র

নিজস্ব প্রতিবেদক, খুলনা

পুলিশকে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান খুলনা বিএনপি'র

ছবি- বাংলাদেশ প্রতিদিন

অযথা হয়রানি না করে দেশের স্বার্থ রক্ষায় পুলিশ বাহিনীকে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছে খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। 

বুধবার (১৪ জুন) খুলনায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা এ আহ্বান জানান।

তিনি বলেন, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে চলমান গণতান্ত্রিক আন্দোলন শান্তিপূর্ণ হলেও খুলনায় পুলিশ গায়েবি মামলা দিয়ে, হামলা চালিয়ে ও নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযানের নামে হয়রানি করছে। 

তিনি আরও জানান, খুলনার শান্তিপূর্ণ কর্মসুচিতে পুলিশের লাঠির আঘাতে মারাত্মক আহত হয়ে খুলনার বিএনপি নেতা বাবুল কাজী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মহানগর বিএনপি সিনিয়র নেতা ফখরুল আলমের একটি চোখের আলো চিরতরে নিভে গেছে। খুলনা টেলিফোন অফিস, খুলনা রেডিও সেন্টার উড়িয়ে দেয়ার মত কাল্পনিক হাস্যকর ঘটনা সাজিয়ে সিনিয়র নেতাদের নামে মিথ্যা গায়েবি মামলা দেওয়া হয়েছে। সর্বশেষ ১৯ মে খুলনা প্রেসক্লাবের সামনে বিএনপির শান্তিপূর্ণ কর্মসুচিতে পুলিশ নির্বিচারে গুলিবর্ষন করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার (১৫ জুন) বিকাল ৩টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে খুলনা মহানগর বিএনপির পদযাত্রা কর্মসূচিতে পুলিশ পেশাদারিত্ব আচরণ করবেন বলে আশা করছি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, স. ম. আব্দুর রহমান, রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর