১০ জুলাই, ২০২৩ ১৫:৫৩

একটি একটি করে সমাধান করবো : এ. আরাফাত

নিজস্ব প্রতিবেদক

একটি একটি করে সমাধান করবো : এ. আরাফাত

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ. আরাফাত বলেছেন, এলাকার মানুষের সমস্যার কথা শুনে আপনাদের সঙ্গে পরামর্শ করে সেই সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো। একটি একটি করে সমাধান করবো। যতগুলো বস্তি আছে, যেখানে নিম্ন আয়ের মানুষের বসবাস করেন তাদের যে সমস্যাগুলো আছে, সকল সমস্যার সমাধান ধীরে ধীরে আমাদের করতে হবে।

সোমবার বেলা ১১টায় রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ এ. আরাফাত বলেন,‌ বিভিন্ন সমস্যার কারণে অনেকে ভোট দিতে আসতে পারেন না। যত বেশি মানুষ ভোট দিতে আসবে নৌকা তত বেশি ভোট পাবে, এটা আমি নিশ্চিত করে বলতে পারি। ঢাকা-১৭ আসনের এই নির্বাচনের মাধ্যমে গোটা বিশ্বকে আমরা দেখিয়ে দেবো, আওয়ামী লীগ থাকলে এদেশে গণতন্ত্র থাকে। 

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি ওয়াকিল উদ্দিন, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইহসাক মিয়াসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর