শিরোনাম
১৬ জুলাই, ২০২৩ ১৪:৫১

ঢাকাস্থ নাঙ্গলকোটবাসীদের ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

ঢাকাস্থ নাঙ্গলকোটবাসীদের ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ঢাকায় বসবাসরত নাঙ্গলকোট-বাসীদের সেতু বন্ধনের সংগঠন নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ (নাউপ) এর একযুগ পূর্তি উপলক্ষে ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা রাজধানীর উত্তরার হোয়াইট হলে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সোলায়মান সবুজ, কবি আফজাল হোসাইন মিয়াজীর যৌথ সঞ্চালনায় সংগঠনের সভাপতি মোহাম্মদ মোবারক হোসেন এর সভাপতিত্বে এ ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে মোবারক হোসেন পারস্পরিক সম্পর্ক উন্নয়নের মাধ্যমে ব্যক্তিগঠন, সমাজ ও রাষ্ট্র বিনির্মাণে আগামী প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়ে সর্বোচ্চ অবদান রাখার জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম। তিনি নাঙ্গলকোটের উন্নয়নে দল মত নির্বিশেষে নাঙ্গলকোটবাসীদের এই ভ্রাতৃত্বের বন্ধনকে আরও জোরদার করার আহ্বান জানিয়েছেন। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সমাজসেবক ড. মু. দেলোয়ার হোসেন। তিনি শিক্ষার্থীদের শপথের আলোকে জীবন পরিচালনা করতে নির্দেশনা প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জামান'স ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মো. বশিরুজ্জামান, জোড্ডা পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান নূরুল আফছার, সাসকম ই এন্ড সি কো. লিমিটেডের চেয়ারম্যান ফখরুল কবির জহির, দৈনিক লোকালয় সম্পাদক আব্দুস সালাম ভূঁইয়া টিটু, উত্তরখান মডেল টাউন চেয়ারম্যান সৈয়দ হোসেন সৈকত, ভিন্নমাত্রা মিডিয়া ব্যবস্থাপনা পরিচালক কবি ও সাংবাদিক মুহাম্মদ মাসুম বিল্লাহ, লেখক ও গবেষক প্রফেসর ড. এম মিজানুর রহমান, নাউপ উপদেষ্টা ইঞ্জিঃ ফয়েজ আহমেদ, মাও: আব্দুর রশিদ, মাস্টার ইকবাল হোসেন মজুমদার, আব্দুল্লাহিল বাকী, বাংলাদেশ বিমানের সিবিএ ভাইস প্রেসিডেন্ট ও নাউপের সাধারণ সম্পাদক দলিলুর রহমান।

আরও বক্তব্য রাখেন নাউপের সাবেক সিনিয়র সহ সভাপতি মাস্টার নূরুল আলম, নাউপ কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাঈনুদ্দীন ভূঁইয়া, জিয়াউর রহমান।

কার্যনির্বাহী সদস্য ফয়েজ উল্লাহ হাজারী, ইঞ্জিনিয়ার আব্দুল কাদির, শামছুল আরেফীন সুমন, মাও: ছালেহ আহমেদ, রেজাউল করিম রাসেল, নূরুল কবির সুফল, আলা উদ্দিন আল আজাদ, নূর মোহাম্মদ, শেখ ফরিদ, ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন, আফাজ উদ্দিন, বিএফ শাহীন স্কুল এন্ড কলেজের শিক্ষক যোবায়েরুল ইসলামসহ আরও অনেকে।

উক্ত অনুষ্ঠানে ঢাকায় বসবাসরত নাঙ্গলকোটের বিভিন্ন মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত এবং ২০২২ সালে এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ৫৫ জন কৃতি শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর