১৭ জুলাই, ২০২৩ ১৩:২৩

ঢাকা-১৭ আসনে তামাশার নির্বাচন চলছে: আহমেদ আজম

অনলাইন ডেস্ক

ঢাকা-১৭ আসনে তামাশার নির্বাচন চলছে: আহমেদ আজম

বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান বলেছেন, ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে 'তামাশার নির্বাচন হচ্ছে। ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত বলছেন- ‘ভোট দিলেও আমি এমপি, না দিলেও এমপি।’ জনগণ এ ধরনের তামাশার নির্বাচন চায় না।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে তৃণমূল নাগরিক আন্দোলন আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আহমেদ আজম। 
 
আহমেদ আজম খান বলেন, ‘এই সরকার আবারও একটি তামাশার নির্বাচন করে ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে। সরকারকে বলবো, মানে মানে পদত্যাগ করুন। নইলে জনগণ তামাশার নির্বাচন প্রতিহত করবে। আন্দোলনের জোয়ারে আপনারা ভেসে যাবেন, পালাবার পথ খুঁজে পাবেন না। 

কৃষক দলের সহ-সাধারণ সম্পাদক ও আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- বিএনপির শিশুবিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, গণঅধিকার পরিষদের (রেজা কিবরিয়া) সাদ্দাম হোসেন, জাতীয়তাবাদী তাঁতি দলের যুগ্ম আহ্বায়ক কাজী মনিরুজ্জামান মনির, কৃষক দলের আনম খলিলুর রহমান, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মো. ফারুক পাটোয়ারী, কেন্দ্রীয় নেতা ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর