২৪ জুলাই, ২০২৩ ১৬:৫৯

বাকিতে পণ্য না দেওয়ায় হামলায় মা-ছেলে আহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাকিতে পণ্য না দেওয়ায় হামলায় মা-ছেলে আহত

বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর বউবাজার এলাকায় এক ইলেক্ট্রিক্যাল ব্যবসায়ীর স্ত্রী ও ছেলের উপর হামলার অভিযোগ উঠেছে। বাকি না দেওয়ার ঘটনা নিয়ে বিরোধের জের ধরে রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন আহতরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে সোমবার বিকেল পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ দেওয়া হয়নি বলে জানিয়েছেন কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান।

আহতরা হলেন-ওই এলাকার ইলেক্ট্রিক্যাল ব্যবসায়ী হুমায়ুন কবির শামীমের স্ত্রী জাহানারা বেগম ও তাদের ছেলে সাব্বির হোসেন বাপ্পি। এদের মধ্যে বাপ্পিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাপ্পির বাবা শামীম জানান, বউবাজার এলাকায় বাপ্পির ভিবা ইলেক্ট্রিক নামে একটি দোকান রয়েছে। স্থানীয় এক ব্যক্তি তার দোকানে বাকিতে ইলেক্ট্রিক্যাল পণ্য দাবি করে। বাপ্পি বাকিতে পণ্য না দিলে এ নিয়ে বাদানুবাদ হয় উভয় পক্ষের মধ্যে। এর জের ধরে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে বাপ্পির উপর হামলা চালায়। তারা বাপ্পিকে পিটিয়ে কুপিয়ে আহত করে। এ সময় তাকে রক্ষা করতে গেলে তার মাকেও পিটিয়ে আহত করে তারা। স্থানীয়রা আহত বাপ্পিকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করেন।

এ বিষয়ে নগরীর কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, হামলা-সংঘর্ষের খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় কোনো পক্ষ আজ বিকেল পর্যন্ত থানায় অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর