১ আগস্ট, ২০২৩ ২০:৩৯

ইয়াবা, অস্ত্র ও জাল নোটসহ ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইয়াবা, অস্ত্র ও জাল নোটসহ ছাত্রলীগ নেতা আটক

গৌরনদীতে ইয়াবা, অস্ত্র ও জাল নোটসহ ছাত্রলীগ নেতা আটক

বরিশালের গৌরনদী পৌর শহরের চরগাধাতলী এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ইয়াবা, অস্ত্র ও জাল নোটসহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল প্যাদাকে (২৪) আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ওই এলাকার একটি ভাড়া বাসায় এ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার বিকেলে গৌরনদী থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন সুলতানা রাখী।

তিনি বলেন, পার্শ্ববর্তী কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল প্যাদা গৌরনদী পৌর শহরের চরগাধাতলী এলাকায় আব্দুর রশিদ মাস্টারের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। তিনি ইয়াবা ও জাল টাকার ব্যবসা করেন বলে গোপনসূত্রে জানতে পারে পুলিশ।

এ পরিপ্রেক্ষিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার দুপুরে ওই বাসায় অভিযান চালায়। এ সময় দুলাল প্যাদাকে আটক করে তারা। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী বাসা তল্লাশি করে ১ হাজার ১০০ পিস ইয়াবা, ৫০ হাজার টাকার জাল নোট ও দেশীয় তৈরি দুটি পাইপগান উদ্ধার করে পুলিশ।

আটক দুলাল মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর গ্রামের মৃত হাফেজ প্যাদার ছেলে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করেছে। এছাড়া তার বিরুদ্ধে গৌরনদী ও কালকিনিসহ বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কাজী ওবায়দুর কবির।

এদিকে পুলিশ হেফাজতে থাকাবস্থায় ছাত্রলীগ নেতা দুলাল প্যাদা জানান, কালকিনির স্থানীয় রাজনীতির প্রতিহিংসায় তাকে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর