৯ আগস্ট, ২০২৩ ০১:০৪

শাহবাগে নারী কাউন্সিলরকে অচেতন অবস্থায় উদ্ধার

অনলাইন ডেস্ক

শাহবাগে নারী কাউন্সিলরকে অচেতন অবস্থায় উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের পাশের সড়ক থেকে অচেতন অবস্থায় এক নারী কাউন্সিলরকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৮ আগস্ট) রাত আনুমানিক ৯টার দিকে সৈয়দা রোকসানা ইসলাম চামেলী নামের ওই কাউন্সিলরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। চামেলি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩, ১৯ও ২০ ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর। তার স্বামীর নাম আবুল হোসেন টাবু। 

হাসপাতালে নিয়ে আসা লোকজন কিছু বলতে না চাইলেও নারীর ভগ্নিপতি মিজানুর রহমান জানিয়েছেন, রোকসানা আওয়ামী লীগের কোনো মিটিংয়ে গিয়েছিলেন। পরে রাতে সংবাদ পাই সে পিজি হাসপাতালের তিন নম্বর গেটের পাশে অচেতন অবস্থায় পড়েছিলেন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, জরুরী বিভাগের চিকিৎসক তাকে পাকস্থলী পরিষ্কার করার পর মেডিসিন বিভাগে ভর্তি দেন। কিভাবে সে অচেতন হয়েছেন, কেউ কোনো খাবারের সঙ্গে কিছু খাইয়েছিল কিনা, না কোনো অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে তা কিছুই জানা যায়নি। তিনি সুস্থ হলে জানা যাবে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর