২৫ আগস্ট, ২০২৩ ২২:০৪

গণতন্ত্র মঞ্চের উদ্যোগে সমাবেশ ও গণমিছিল

অনলাইন প্রতিবেদক

গণতন্ত্র মঞ্চের উদ্যোগে সমাবেশ ও গণমিছিল

সরকারের পদত্যাগ ও অন্তবর্তীকালীন সরকারের দাবিতে আজ শুক্রবার বিকাল ৪টায় গণতন্ত্র মঞ্চের আহ্বানে শাহবাগস্থ জাতীয় জাদুঘরের সামনে গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকির সভাপতিত্বে ও গণসংহতি আন্দোলনের রাজনৈতিক পরিষদের সদস্য মনির উদ্দিন পাপ্পুর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশ ও গণমিছিলে বক্তব্য রাখেন এবং মিছিলে নেতৃত্ব দেন জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির সভাপতি আ.স.ম আব্দুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক এড. হাসনাত কাইয়ুম।

আ.স.ম আব্দুর রব বলেন, এই সরকারের বিরুদ্ধে যে সংগ্রাম তা দ্বিতীয় মুক্তিযুদ্ধ। এই সরকারের অধীনে আমরা কোন নির্বাচনে অংশগ্রহণ করবো না।

মাহমুদুর রহমান মান্না বলেন, এই সরকার মেগা প্রজেক্টের নামে মেগা লুটপাটে ব্যস্ত। এই সরকারকে শুধু ক্ষমতা থেকে হঠালে হবে না চুরির সাথে যারা জড়িত তাদের সবাইকে বিচারের ব্যবস্থা করতে হবে।

এছাড়াও বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মোহাম্মদ স্বপন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মোফাজ্জল হোসেন মোস্তাক, গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়ক আবুল হাসান রুবেল, রাষ্ট্র সংস্কার আন্দোলনের যুব সমন্বয়ক এড. ফিরোজুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর