২৮ আগস্ট, ২০২৩ ২১:২১

‘স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন ব্যাহত হবে’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

‘স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন ব্যাহত হবে’

বক্তব্য রাখছেন বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি

বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্ত এবং স্বাধীনতাবিরোধী চক্র ও অবৈধ সেনা শাসকদের নির্যাতন আর নিপীড়নের মাধ্যমে জনগণের সংগঠন আওয়ামী লীগকে ধ্বংস করার চেষ্টা করা হয়। কিন্তু আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও সমর্থকরা রক্ত দিয়ে সকল প্রতিকূলতা আর ষড়যন্ত্র মোকাবিলা করে দল টিকিয়ে রেখে শক্তিশালী করেছে।

সোমবার বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

গৈলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. হালিমুজ্জামান হালিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান আব্দুর রইস সেরনিয়াবাত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন্নাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক মো. আবু সালেহ লিটন সেরনিয়াবাত, মো. আশরাফ সরদার, মতি লাল বেপারী, সন্তোষ মন্ডল, মো. শাহজাহান হাওলাদার ও অরুন মন্ডলসহ অন্যান্যরা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত আবদুল্লাহ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সকল মতানৈক্য ও ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। স্বাধীনতাবিরোধীরা আবার ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন ব্যাহত হওয়ার পাশাপাশি দেশে সন্ত্রাস, বিশৃঙ্খলা ও জঙ্গিবাদ সৃষ্টি করবে। তাদের নির্বাচিত করলে সাধারণ মানুষ শান্তিতে ঘরে ঘুমাতে পারবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদের হাত থেকে দেশ রক্ষায় আবারও ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর