৩০ আগস্ট, ২০২৩ ২১:৪৯

বরিশালে শ্রমিক লীগের উদ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে শ্রমিক লীগের উদ্যোগে
দোয়া মোনাজাত অনুষ্ঠিত

১৫ আগস্ট, ২১ আগস্ট, ৫২ এর ভাষা আন্দোলন, ৭১ এর মুক্তিযুদ্ধ ও ৩ নভেম্বর জেল হত্যা দিবস সকল আন্দোলন সংগ্রামে শাহাদাৎ বরণকারী এবং প্রয়াত শহীদ জননী সাহান আরা বেগমের রুহের মাগফিরাত কামনায় বরিশালে বিশেষ দোয়া মোনাজাত করেছে শ্রমিক লীগ। মহানগর শ্রমিক লীগের উদ্যোগে বুধবার বাদ আসর নগরীর কালীবাড়ি রোডের সেরনিয়াবাত বাড়িতে দোয়া-মোনাজাত উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদায়ী সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ। মহানগর শ্রমিক লীগের সভাপতি পরিমল চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম এবং সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমসান রিন্টু। এছাড়া আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন। 

আলোচনা সভার শেষ পর্যায়ে ১৫ আগস্ট, ২১ আগস্ট, ৫২ এর ভাষা আন্দোলন, ৭১ এর মুক্তিযুদ্ধ ও ৩ নভেম্বর জেল হত্যা দিবস সকল আন্দোলন সংগ্রামে শাহাদাৎ বরণকারী এবং প্রয়াত শহীদ জননী সাহান আরা বেগমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। শোকের মাস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করে মহানগর শ্রমিক লীগ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর