৪ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৪৮

এনটিআরসিএর সামনে শিক্ষকদের মানববন্ধন

অনলাইন ডেস্ক

এনটিআরসিএর সামনে শিক্ষকদের মানববন্ধন

চতুর্থ গণবিজ্ঞপ্তিতে প্রাথমিকভাবে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের আজকের মধ্যে চূড়ান্ত সুপারিশের দাবিতে মানববন্ধন করছেন চাকরিপ্রার্থীরা।

সোমবার রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডস্থ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) এর সামনে এই মানববন্ধনের আয়োজন করে চতুর্থ গণবিজ্ঞপ্তিতে প্রাথমিক সুপারিশপ্রাপ্ত পরিবার। দেশের বিভিন্ন জেলার সুপারিশপ্রাপ্ত শিক্ষকরা মানববন্ধনে অংশ নেন।

এসময় সুপারিশপ্রাপ্ত শিক্ষকরা জানান, গত ১২ মার্চে আমরা প্রাথমিকভাবে সুপারিশ পেলেও দীর্ঘদিন অপেক্ষায় রাখা হয়েছে। প্রাথমিক সুপারিশের ৬ মাস হতে চললেও আমাদেরকে এখনো চূড়ান্ত সুপারিশ করা হয়নি। যার ফলে আমরা যে চাকরি পেয়েছি এটাই অনেকে বিশ্বাস করতে চাচ্ছে না। সামাজিকভাবে ও পারিবারিকভাবে আমাদের হেয় হতে হচ্ছে। 

মানববন্ধনে অংশ নেওয়া পাবনা থেকে আসা আরেক সুপারিশপ্রাপ্ত শিক্ষক সুমাইয়া জেরিন গণমাধ্যমে বলেন, আমি সেই পাবনা থেকে আজ এখানে এসেছি। শিক্ষকরা যদি জাতি গড়ার কারিগর হয়, তাহলে আজ আমরা রাস্তায় কেন? আমাদের একটাই চাওয়া আজকের মধ্যেই আমাদেরকে চূড়ান্ত সুপারিশ দিতে হবে।

চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রত্যাশী ফোরামের সহসভাপতি মো. ইমরান খান গণমাধ্যমে বলেন, আমাদের পিঠ এখন দেওয়ালে ঠেকে গেছে। বারবার আমাদেরকে বাস্তায় নামতে হচ্ছে কেন? কর্তৃপক্ষ কি দেখছেন না? গত ১২ মার্চ প্রাথমিকভাবে সুপারিশ পেলেও দীর্ঘ ৬ মাস পরে এসেও এখনো চূড়ান্ত সুপারিশ না পাওয়ার কারণে সুপারিশপ্রাপ্ত প্রতিষ্ঠানে যোগ দিতে পারছি না। আমরা এখন কি করব?

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর