১১ সেপ্টেম্বর, ২০২৩ ২১:২৭

আহত ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক

আহত ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন এনামুল হক শামীম

আহত ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন এনামুল হক শামীম

এডিসি (সাময়িক বরখাস্ত) হারুন অর রশিদের হাতে মারধরের শিকার ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন নাঈমকে দেখতে হাসপাতালে গেলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

আজ সোমবার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান তিনি। এ সময় ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম আহত নাঈমের বোন ও খালার সঙ্গে কথা বলেন। তিনি নাঈমের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত উন্নত চিকিৎসার জন্য নির্দেশনা দেন।

এ সময় এনামুল হক শামীমের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য জহির উদ্দিন, ছাত্রলীগের সহ-সভাপতি নুর ই আলম আশিক।

উল্লেখ্য, শনিবার রাতে শাহবাগ থানায় তুলে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে নির্যাতন করেন এডিসি হারুন তার সহযোগীরা। ভুক্তভোগী দুজন হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম।

এই মারধরের ঘটনায় ডিএমপির রমনা বিভাগ থেকে প্রত্যাহার হওয়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর