শিরোনাম
১৯ সেপ্টেম্বর, ২০২৩ ২০:৪৬

বরিশালে রোড মার্চ সফল করতে বিএনপির প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে রোড মার্চ সফল করতে
বিএনপির প্রস্তুতি সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে আগামী ২৩ সেপ্টেম্বর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বরিশাল বিভাগীয় রোডমার্চ সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে বরিশাল প্রেস ক্লাবে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হারুন-অর-রশিদের সভাপতিত্বে এবং বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনের সঞ্চলনায় প্রস্ততি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির কমিটির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার। 

সভায় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, এবায়েদুল হক চাঁন, জেলা (দক্ষিণ) বিএনপির আহবায়ক আবুল হোসেন খান, মহিলা দল নেত্রী এলিনা জামান, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, জাকির হোসেন নান্নু এবং আলমগীর হোসেন, বরিশাল মহানগর যুবদল সভাপতি আকতারুজ্জামান শামীম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচএম তছলিম উদ্দিন ও যুবদল বিভাগীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন সহ বরিশাল বিভাগের বিভিন্ন জেলার আহবায়ক ও সদস্য সচিব, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন। 

সভায় বিভাগীয় রোর্ড মার্চ সফল করতে তৃনমূল নেতাদের নানা দিকনির্দেশনা দেয় হয়। দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও বেগম সেলিমা রহমান সহ কেন্দ্রিয় নেতৃবৃন্দ রোডমার্চে নেতৃত্ব দেবেন বলে প্রস্তুতি সভায়জানানো হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর