শিরোনাম
১৬ নভেম্বর, ২০২৩ ১২:০১

নাশকতার পরিকল্পনার সময় ১৬ জামায়াত কর্মী আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নাশকতার পরিকল্পনার সময় ১৬ জামায়াত কর্মী আটক

প্রতীকী ছবি

বিএনপি জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা পঞ্চম দফার অবরোধ কর্মসূচির সমর্থনে মিছিল শেষে নাশকতার অভিযোগে ১৬ জন জামায়াতে ইসলামীর নেতাকর্মীকে আটক করেছে পুলিশ ও ছাত্র লীগের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জের হাজীগঞ্জ এলাকায় বৃহস্পতিবার সকালে অবরোধ সমর্থনে মিছিল বের করে জামায়াতের নেতাকর্মীরা। নব নির্মিত নাগিনা জোহা সড়কের পাঠানটুলি এলাকায় মিছিল শেষে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করার সময় স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। এ সময় জামায়াতের নেতাকর্মীরা দৌড়ে পালানোর সময় ১২ জনকে আটক করে ছাত্রলীগের নেতাকর্মীরা। অপর দিকে ওই মিছিল থেকে পুলিশ আরও ৪ জনকে আটক করে। 

এ বিষয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য বিষয়ক উপ-সম্পাদক তামিম ইসলাম জয়  জানায়, আমরা ছাত্রলীগ, আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা বৃহস্পতিবার সকালে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ কর্মসূচি শুরু করি। মিছিল নিয়ে আমরা নাগিনা জোহা সড়কের হাজীগঞ্জের দিকে যেতে থাকি। এ সময় জামাত নেতাকর্মীরা সড়কের টায়ার জ্বালিয়ে নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। আমরা তাদেরকে ধাওয়া দিলে সবাই দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় আমরা ১২ জনকে আটক করি। অপরদিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আরও ৪ জনকে আটক করে। পরে এই ১৬ জনকে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানায়, অবরোধের সমর্থনে মিছিলের পর নাশকতার প্রস্তুতির সময় মোট ১৬ জন জামায়াতের নেতাকর্মীদের আটক করা হয়।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর