৩০ নভেম্বর, ২০২৩ ২০:০১

নৌকায় জয় প্রত্যাশা করে দোয়া চাইলেন এমপি রহমতুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

নৌকায় জয় প্রত্যাশা করে দোয়া চাইলেন এমপি রহমতুল্লাহ

এ কে এম রহমতুল্লাহ

নৌকার জয় প্রত্যাশা করে সবার দোয়া চেয়েছেন ঢাকা-১১ আসনের এমপি এ কে এম রহমতুল্লাহ। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, আমার ঢাকা-১১ আসনের বেরাইদ, বাড্ডা, ভাটারা ও রামপুরার আওয়ামী লীগ পরিবারের সকল সদস্য ও প্রাণপ্রিয় এলাকাবাসী আস্ সালামু আলাইকুম।

বিগত ৫০ বছর যাবৎ আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করার চেষ্টা করেছি। আমার রাজনীতিতে আসা শুধুই এলাকার মানুষের সেবা করার জন্য। রাজনীতি থেকে কিছু পাওয়ার ইচ্ছা কখনোই ছিল না। সব সময় চেষ্টা করেছি আপনাদের জন্য কিছু করার।  

আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি, আমার এই দীর্ঘ পথচলায় আমার পাশে থাকার জন্য।  

আপনারা সব সময়ই আমাকে একজন অভিভাবকের মতো শ্রদ্ধা, ভালোবাসা, আদর ও সম্মান দিয়েছেন। আমি ও আপনাদেরকে অভিভাবকের মতো ভালোবেসেছি, প্রয়োজনে শাসনও করেছি। আশাকরি আমার শাসনে মনে কেউ কোন কষ্ট রাখেন নাই।  

আমি সব সময় চেষ্টা করেছি আমার এলাকাবাসীরা ও সকল নেতৃবৃন্দরা সুখে-শান্তিতে থাকেন, একতাবদ্ধ থাকেন। আপনারাও সবাই একতাবদ্ধ থেকে কখনো ঢাকা ১১ আসনের সুনাম নষ্ট হতে দেন নাই। ঢাকা ১১ আসনকে আওয়ামী লীগের ঘাটিতে পরিণত করেছেন। ঢাকা-১১ আসন থেকে নৌকাকে বিজয়ী করেছেন।  

আমি বিশ্বাস করি ও আশা রাখি, আগামী ৭ জানুয়ারির নির্বাচনেও ঢাকা-১১ আসন থেকে জননেত্রী শেখ হাসিনাকে আবারো আপনারা নৌকা উপহার দেবেন।  

আমার ভালোবাসার দরজা সব সময় আপনাদের জন্য খোলা ছিল এবং মৃত্যুর আগ পর্যন্ত খোলা থাকবে।  

আপনারা সবাই ভালো থাকবেন, আপনাদের সবার জন্য আমার দোয়া ও ভালোবাসা রইলো। আমার জন্য ও আমার পরিবারের জন্যও আপনারা সবাই দোয়া করবেন। আমার মতো তারাও যাতে এই সেবার ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারে।  

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর