৪ ডিসেম্বর, ২০২৩ ১৫:৪৯

সাঈদ খোকনের মনোনয়ন বৈধ ঘোষণা

অনলাইন ডেস্ক

সাঈদ খোকনের মনোনয়ন বৈধ ঘোষণা

ফাইল ছবি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা মো. সাবিরুল আলম।  

সোমবার সকাল সাড়ে ১০টায় সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

পরে সাঈদ খোকন এক প্রতিক্রিয়ায় বলেন, আমাদের নেত্রী সব সময় বলে থাকেন, আমরা সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ। আমরা একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন জাতিকে উপহার দিতে চাই। দেশের সব আসনে একাধিক প্রার্থীর মধ্য দিয়ে আমরা একটি অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দিকে যাচ্ছি।  

সাঈদ খোকন বলেন, প্রধানমন্ত্রী জাতির কাছে যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা পূরণের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমরা খুবই খুশি, আমরা একটি উৎসবমুখর নির্বাচন জাতিকে উপহার দিতে যাচ্ছি।

সাঈদ খোকন অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা সিটি করপোরেশনের প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের সন্তান। তিনি ২০০৪ সালে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।  

২০১৬ সালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য-১ ছিলেন মোহাম্মদ সাঈদ খোকন। এছাড়া ১৯৮৭ সালে অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের ৩৩ নম্বর ওয়ার্ডের আইনবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর