১৩ জানুয়ারি, ২০২৪ ১৯:০৩
পার্লারে গোপন ক্যামেরা :

গ্রেফতারের কয়েক ঘণ্টা পর উইমেন্স ওয়ার্ল্ডের মালিকের জামিন

অনলাইন ডেস্ক

গ্রেফতারের কয়েক ঘণ্টা পর উইমেন্স ওয়ার্ল্ডের মালিকের জামিন

ফারনাজ আলম। ফাইল ছবি

গ্রেফতারের কয়েক ঘণ্টা পর জামিন পেলেন উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ আলম।

চেঞ্জিং রুমসহ বিউটি পার্লারে ক্লোজ সার্কিট টিভি ক্যামেরা বসানোর মামলায় আজ শনিবার তাকে গ্রেফতার করে পুলিশ। এদিন এমিরেটসের একটি ফ্লাইটে দুবাই থেকে ঢাকায় ফেরেন তিনি। তখন তাকে বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে গ্রেফতার করা হয়। 

ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত সূত্রে জানা গেছে, গ্রেফতারের কয়েক ঘণ্টা পর আজ শনিবার সন্ধ্যায় ফারনাজ আলমকে জামিন দেওয়া হয়েছে।

তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

অপরদিকে আসামি পক্ষে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে ধানমন্ডি জোনের সহকারী পুলিশ কমিশনার আবু তালেব বলেন, ইমিগ্রেশন পুলিশ জানানোর পর আমরা তাকে আমাদের হেফাজতে নিয়ে ঢাকা সিএমএম আদালতে পাঠিয়েছি।

তিনি জানান, কিন্তু তিনি যেহেতু সন্তান সম্ভবা, তাই পুলিশ তাকে রিমান্ডে রাখার জন্য চাইবে না।

গত ২৭ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ড পার্লারের বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা পায় পুলিশ। একজন নারী ভুক্তভোগীর সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উইমেন্স ওয়ার্ল্ডের ধানমন্ডি শাখা থেকে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করে। তখন তিনজনকে আটক করা হয়।

সেদিন ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেছিলেন, একজন নারী ২৬ ডিসেম্বর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ডের শাখায় যান। সেখানে তিনি বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা দেখতে পান। এরপর মৌখিকভাবে থানায় অভিযোগ দেন। তার অভিযোগের সত্যতা নিশ্চিতে উইমেন্স ওয়ার্ল্ডের ওই শাখায় গিয়ে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করা হয়। তখন শাখার তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পাওয়া যায়। 

পরে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ও কর্মকর্তাদের আসামি করে মামলা করে। মামলার পর আটক তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর