১৪ ফেব্রুয়ারি, ২০২৪ ২৩:৫১

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত সাংবাদিক আনোয়ার হক

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত সাংবাদিক আনোয়ার হক

আনোয়ার হক

জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সিনিয়র সদস্য এবং লাইফ টিভির এডিটর ইন চিফ আনোয়ার হক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন।

গত মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাহবাগ থেকে মোটরসাইকেলযোগে মিন্টু রোডের দিকে যাচ্ছিলেন তিনি। তাকে বহনকারী মোটরসাইকেলটি হোটেল ইন্টারকন্টিনেন্টাল পুলিশ বক্স পার হওয়ার পর মুহূর্তেই হঠাৎ বেপরোয়া গতিতে একটি কালো রঙের জিপ গাড়ি সজোরে আঘাত করে। এসময় আনোয়ার হক এবং মোটরসাইকেল চালক রাস্তায় ছিটকে পড়েন। মাথা, পা, হাঁটু, হাতের কনুই, বুক, কান ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছেন আনোয়ার হক। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।

আনোয়ার হক বলেন, গাড়িটি তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে প্রায় ১০ সেকেন্ড দাঁড়িয়ে থেকে দ্রুত মিন্টু রোডের দিকে পালিয়ে যায়। পাশে এক সাইকেল আরোহী গাড়িটির নম্বর (ঢাকা-মেট্রো ঘ - ২১১০১৩) নিয়েছেন জানিয়ে তিনি বলেন, পুলিশ বক্সের এক সার্জেন্টকে (চন্দন) ওই নম্বর দেওয়া হয়েছে। তবে ওই এলাকায় কর্তব্যরত কোনও ট্রাফিক পুলিশের তাৎক্ষণিক সহযোগিতা পাওয়া যায়নি।

ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ ক্র্যাব নেতৃবৃন্দ ওই গাড়িটি শনাক্ত করে চালককে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর