১৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:০১

কুড়ালসহ যুবককে আটক করে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

কুড়ালসহ যুবককে আটক করে পুলিশে সোপর্দ

জব্দকৃত কুড়াল

বরিশালের আগৈলঝাড়ায় ধারালো অস্ত্রসহ (চায়নিজ কুড়াল) এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। শনিবার রাতে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা। এ ঘটনায় সুজন হালদার নামে ওই যুবককে ধারালো অস্ত্রসহ গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে আগৈলঝাড়া থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার রাতে উপজেলার রাজিহার ইউনিয়নের পশ্চিম-দক্ষিণ রামানন্দের আকঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নৃত্য অনুষ্ঠানে রতন হালদার ও সুব্রত রায়ের সঙ্গে স্থানীয়দের বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরে শনিবার সন্ধ্যায় রতন হালদার ও সুব্রত রায়ের নেতৃত্বে এক দল দুর্বৃত্ত চায়নিজ কুড়াল নিয়ে পশ্চিম-দক্ষিণ রামানন্দের আকঁ গ্রামে গিয়ে প্রতিপক্ষের লোকজন খুঁজতে থাকে। তাদের কাছে দেশীয় অস্ত্র দেখতে পেয়ে গ্রামবাসী ওই যুবকদের ধাওয়া করে।

একপর্যায়ে চায়নিজ কুড়ালসহ সুজন হালদারকে আটক করে পশ্চিম-দক্ষিণ রামানন্দের আকঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রাখে তারা। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। রাত ৯টায় থানা পুলিশ ধারালো অস্ত্রসহ সুজনকে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয় কেউ মামলা না করায় রবিবার সুজন হালদারকে ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক মিল্টন মণ্ডল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর