২৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:২১

বরিশালে স্বাচিপের সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে স্বাচিপের সম্মেলন অনুষ্ঠিত

বরিশালে স্বাচিপের সম্মেলন

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) বরিশাল, পটুয়াখালী, ভোলা, পিরোজপুর, ঝালকাঠী ও বরগুনা জেলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বরিশাল নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন স্বাচিপের মহাসচিব প্রফেসর ডা. মো. কামরুল হাসান মিলন।

বরিশাল জেলা স্বাচিপ সভাপতি ডা. মু. কামরুল হাসান সেলিমের সভাপতিত্বে এবং স্বাচিপের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. মো. মনিরুজ্জামান শাহিনের সঞ্চালনায় সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মো. ইসতিয়াক হোসেন।

বক্তব্য রাখেন স্বাচিপের কেন্দ্রীয় সহসভাপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির ও অধ্যাপক ডা. জহুরুল হক সাচ্চু, যুগ্ম মহাসচিব অধ্যাপক ডা. সোহেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ডা. সামসুদ্দোহা চৌধুরী নিজাম ও ডা. মো. জাভেদ এবং বিএমএ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. তারেক মেহেদী পারভেজসহ বিভাগের বিভিন্ন জেলার স্বাচিপ নেতৃবৃন্দ। সম্মেলনে বরিশাল বিভাগের আওয়ামী ঘরানার চিকিৎসকবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্মেলনের শুরুতে আধিপত্য বিস্তার নিয়ে শের-ই বাংলা মেডিকেল কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি এসএম সায়েম ও ডা. সুদীপ কুমার হালদার এবং সাবেক ভিপি ডা. মাশরেকুল ইসলাম সৈকত ও ডা. নুরুন্নবী চৌধুরী তুহিন গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। পরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদের শান্ত করে সম্মেলনের কার্যক্রম শুরু করেন।

এর আগে, ১৯৯৭ সালে বরিশাল বিভাগের ৬ জেলা এবং শের-ই বাংলা মেডিকেল কলেজ শাখা স্বাচিপের সব শেষ কমিটি গঠিত হয়েছিল। এসব ইউনিটে নতুন কমিটি গঠনের লক্ষ্যে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/এমাই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর