১৭ মার্চ, ২০২৪ ২০:৪৩

দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার দুই যুবক

গাজীপুর প্রতিনিধি

দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার দুই যুবক

গ্রেফতার ব্যক্তিরা

গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যমানের এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইনসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের বালুগ্রাম (তেকোনা) গ্রামের মো. আল আমিনের ছেলে মো. ফাহাদ হোসেন (২৭) ও একই জেলার বালুগ্রাম (মানপুর) গ্রামের মো. সেমাজুল ইসলামের ছেলে মো. সাফাত হোসেন (২০)।

রবিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ, উত্তর) মো. খায়রুল আলম।

সংবাদ ব্রিফিংয়ে পুলিশ কর্মকর্তা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার বিকেলে জিএমপির সদর থানার একাধিক টিম সিটি করপোরেশনের লক্ষ্মীপুরা এলাকায় শিববাড়ী মোড় থেকে চৌরাস্তাগামী রোডে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গেটের সামনে সড়কে অবস্থান নেয়। এসময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাক থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাকে হেরোইন আছে বলে স্বীকার করেন। পরে ট্রাকের ওপরে উঠে তল্লাশি করে আসামিদের দেখানো মতে, ট্রাকের ড্রাইভিং সিটের পেছনে ব্যাক সিটের নিচে বিশেষ কায়দায় রাখা ১৪টি পলিথিন প্যাকেট থেকে এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ছাড়া মাদক পরিবহন ও পাচারে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে পুলিশ।

আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে গাজীপুরে এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসতেছিল। এ ঘটনায় জড়িত অন্যান্যদের শনাক্ত করে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। 

সংবাদ ব্রিফিংয়ে জিএমপির সহকারী পুলিশ কমিশনার (এসি, সদর জোন) ফাহিম আসজাদ, সদর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম, সদর থানার এসআই উৎপল কুমার উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর