১৮ মার্চ, ২০২৪ ২০:২০

চালককে চেতনানাশক খাইয়ে অটোরিকশা চুরি, গ্রেফতার ১

রূপগঞ্জ ( নারায়নগঞ্জ) প্রতিনিধি

চালককে চেতনানাশক খাইয়ে অটোরিকশা চুরি, গ্রেফতার ১

রাজধানীর ডেমরায় মো. নাজমুল (২৭) নামে এক অটোরিকশা চালককে কোমল পানীয়’র সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশা চুরি করেছে অজ্ঞান পার্টির ৩ সদস্য। 

এ ঘটনায় মুক্তা আক্তার (৩০) নামে ওই চক্রের গ্রেফতার এক নারী সদস্যকে সোমবার আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। রবিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় তার সহযোগী সদস্য শাহনাজ ও অজ্ঞাতনামা একজন পুরুষ পলাতক রয়েছে। গত ১৬ মার্চ ডেমরার ডগাইর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার মুক্তা আক্তার ঢাকার কামরাঙ্গীচরের হোসনাবাদ এলাকার মো. মাকসুদ মিয়ার মেয়ে। বর্তমানে চালক নাজমুল চিকিৎসাধীন রয়েছে। আর এ বিষয়ে ভুক্তভোগীর বাবা আব্দুল ওহাব মৃধা রবিবার (১৭ মার্চ) দিবাগত রাতে ডেমরা থানায় অভিযুক্ত ওই ৩ জনের বিরুদ্ধে মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, অটোরিকশা চালক নাজমুল যাত্রাবাড়ীর উত্তর রায়েরবাগ এলাকার বাসিন্দা। তিনি অভ্যন্তরীণ সড়কে অটোরিকশা চালায়। গত শনিবার সন্ধ্যার আগে অভিযুক্তরা কোনাপাড়া থেকে নাজমুলের অটোরিকশা ভাড়া করে ডগাইর বাজার সংলগ্নে পৌঁছালে মাগরিবের আজান দেয়। এ সময় কৌশলে অভিযুক্তরা ইফতার নেওয়ার কথা বলে নাজমুলকে কোমল পানীয়’র সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অটোরিকশাটি নিয়ে পালায়।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর