শিরোনাম
২৪ মার্চ, ২০২৪ ২০:৫৪

রূপগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারজানা ইসলাম মিশু (৩২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী তারিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার সকালে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীর পাড় এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ফারজানা ইসলাম মিশু গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ শাহাবাজ এলাকার আব্দুল মান্নান মাস্টারের মেয়ে। আর
গ্রেফতার স্বামী তারিকুল ইসলাম একই উপজেলার দক্ষিণ ধুমাইটারি মন্ডলপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

অভিযুক্ত তারিকুল ইসলাম রূপগঞ্জ উপজেলার মাঝিনা নদীর পাড় এলাকায় একটি কারখানায় চাকরি করেন। তারা স্বামী-স্ত্রী মাঝিনা এলাকার নয়ন মিয়ার মালিকানাধীন বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

পুলিশ জানায়, মাঝিনা এলাকায় নয়ন মিয়ার মালিকানাধীন চারতলা বাড়িতে বুকে ছুরি মেরে ফারজানা ইসলাম মিশু নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে সংবাদ পায় পুলিশ। পরে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নিহত গৃহবধূর স্বামী তারিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেছে তারিকুল ইসলাম।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারিকুল ইসলাম জানায়, ফারজানা ইসলাম মিশুর সাথে অন্য এক যুবক পরকীয়া করতেন। এর জের ধরেই প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। অন্যান্য দিনের মতো রবিবার সকালেও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে একপর্যায়ে তারিকুল ইসলাম ছুরি নিয়ে গৃহবধূ ফারজানা ইসলাম মিশুর বুকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই ফারজানা ইসলাম মারা যান।

ওসি আরও জানান, নিহত ফারজানা ইসলাম মিতুর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে হত্যা মামলা দায়ে করা হবে। মরদেহ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর