২৭ মার্চ, ২০২৪ ১৬:২৯

রাজধানীতে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

রাজধানীর এলিফ্যান্ট রোডের বাসা থেকে এক শিক্ষার্থী ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রাজধানীর এলিফ্যান্ট রোড মেডিকেল স্টাফ কোয়ার্টারে আমিনুর ইসলাম (২৪) নামে এই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি আসাদ গেট এলাকার বিসিআই ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ডিপ্লোমা সিভিল বিভাগে পড়াশোনা করতেন।

স্বজনরা তাকে উদ্ধার করে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল মুন্সি বলেন, এলিফ্যান্ট  রোড মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি ভবনের তৃতীয় তলায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন আমিনুর। রাতে খাবার খেয়ে রুমে ঘুমাতে যাযন। সেখানে মধ্যরাতে সবার অগোচরে ফ্যান ঝুলানো কাঠের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

এসআই আরও বলেন, মৃতের পরিবার তার মৃত্যুর সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।  এছাড়াও অন্য কোনো কারণ আছে কিনা, তা ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর জানা যাবে। 

মৃতের সৎ ভাই মাইনুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে খাবার খেয়ে রুমে ঘুমাতে যায়। আড়াইটার দিকে তার রুমে গলায় ফাঁস দেয়। পরে সেখান থেকে হাসপাতালে নেওয়া হয়। তবে কি কারণে ও কেন সে আত্মহত্যা করেছে সে ব্যাপারে কিছুই জানতে পারেননি তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর