২৮ মার্চ, ২০২৪ ২২:০৬

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সাভার প্রতিনিধি

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শহিদুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ মার্চ) সন্ধ্যায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত শহিদুল ইসলাম (২৪) চাপাইনবাবগঞ্জ জেলার ধরমপুর থানার চরধরমপুর এলাকার সাইদুল ইসলামের পুত্র। তিনি ছায়াবিথি এলাকায় ভাড়া বাসায় থেকে ফিউচার ডেন্টাল নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। 

ফিউচার ডেন্টালের মালিক বেলাল উদ্দিন জানান, দুপুর দেড়টার দিকে সুপার মেডিকেল থেকে ফোন করে জানায় শহিদুল গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। তার পেটে ছুরিকাঘাত করা হয়েছে। খবর পেয়ে ওই হাসপাতালে গিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে সাভার এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থ্যায় সন্ধ্যা ৭টার দিকে মারা যায়। 

তিনি আরও বলেন, বৃহস্পতিবার বেলার ১টা থেকে দেড়টার দিকে শহিদুল ছায়াবিথি এলাকার আমতলায় ছিনতাইকারীদের কবলে পড়ে। ছিনতাইকারীরা তার পকেট থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের সময় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসে। 

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ জানান, পূব শত্রুতার জের ধরে শহিদুলকে যে কেউ ছুরিকাঘাত করে থাকতে পারে। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। ফোনটি তার পকেটেই ছিল। এই ঘটনার সাভার মডেল থানার ওসি শাহ জামান ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ চলছে । এই ঘটনার সাভার মডেল থানার নিহত পরিবার একটি হত্যা মামলা দায়ের করেছে । 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর