২৯ মার্চ, ২০২৪ ২০:৩০

বকশিবাজারে বৈদ্যুতিক খুঁটির সাথে বাসের ধাক্কা, যাত্রী নিহত

ঢামেক প্রতিনিধি

বকশিবাজারে বৈদ্যুতিক খুঁটির সাথে বাসের ধাক্কা, যাত্রী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর বকসিবাজার মোড়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ঠিকানা পরিবহন নামের একটি চলন্ত বাসের ধাক্কায় তোফাজ্জল হোসাইন (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বকশিবাজার মোড় ফজলে রাব্বি হলের সামনের সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা ওই বাসের যাত্রী মুশফিকুর রহমান বলেন, নারায়ণগঞ্জগামী ঠিকানা পরিবহনে আমি বকশিবাজার থেকে উঠি। যাত্রীবাহী বাসটি বকশিবাজার হয়ে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল। সে সময় ফজলে রাব্বি হলের সামনে চলন্ত বাসটি একটি বৈদ্যাতিক খুঁটির সাথে ধাক্কা লেগে পেছনের সিটে বসা ওই যাত্রী গ্লাস ভেঙে আঘাতপ্রাপ্ত হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে সন্ধ্যা পৌনে ছয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট চকবাজার থানায় অবগত করা হয়েছে।
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর