৪ এপ্রিল, ২০২৪ ২১:০৯

২৫ দিন শেকলে বেঁধে ধর্ষণ : ৪ আসামি আবারও রিমান্ডে

অনলাইন ডেস্ক

২৫ দিন শেকলে বেঁধে ধর্ষণ : ৪ আসামি আবারও রিমান্ডে

রিমান্ড পাওয়া আসামিরা। সংগৃহীত ছবি

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেপ্তার চার আসামির আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তিন দিনের রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে পুলিশ। পরে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের আবারও তিনদিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

অন্যদিকে, আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সান, হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।

এর আগে গত ১ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুকুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। ওইদিনও শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আসামিদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে ২৫ দিন ধরে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠে। পরে একটি বাসায় আটকে রেখে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে গত ৩১ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে মামলা করেন।

পুলিশ জানায়, টানা ২৫ দিন একটি ফ্ল্যাটে ওই তরুণীকে বেঁধে রেখে ধর্ষণ করেন প্রেমিক ও তার দুই বন্ধু। এতে সহায়তা করেন অপর এক নারী। মামলায় ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগও আনা হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর