শিরোনাম
২১ এপ্রিল, ২০২৪ ২০:৪৭

কামরাঙ্গীচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনে নিহত

ঢাকা মেডিকেল করেসপন্ডেন্ট

কামরাঙ্গীচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনে নিহত

প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীরচর নুরবাগে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে এক ভাগনে নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরেক ভাগনে। নিহতের নাম তানিন হোসেন সিফাত (২২)। আহত হয়েছেন মৃতের বড় ভাই তামিম হোসেন শ্রাবণ (২৩)।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিলে কর্তব্যরত চিকিৎসক তানিন হোসেন সিফাতকে সন্ধ্যা সোয়া ৬টার দিকে মৃত ঘোষণা করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

দুই ভাগ্নেকে হাসপাতালে নিয়ে আসা মৃতের আরেক মামা রিপন আহমেদ বলেন, আমার ভাই রাকিব (৩০) মাদকাসক্ত। আমাদের ও তাদের (ভাগ্নেদের) বাসা পাশাপাশি। বিকালে তারা আমাদের বাসায় গিয়েছিল। এ সময় মাদকাসক্ত রাকিব আমার মা শাহিদা বেগমের কাছে টাকা-পয়সা চাচ্ছিল। টাকা না দেওয়ায় সে চিল্লাপাল্লা করে মাকে মারধর করে। এই দেখে দুই ভাগনে বাধা দিতে গেলে তামিমের গলায় এবং তানিনের বুকে ছুরিকাঘাত করে।

গুরুতর আহত দুই ভাগনেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ছয়টায় তানিনকে মৃত ঘোষণা করে। মৃত তানিন মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কাজী পাগলা গ্রামের প্লাস্টিক ব্যবসায়ী মো. জামিল খানের ছেলে। বর্তমানে কেরানীগঞ্জ আমিরাবাদে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো সে। তিন ভাই এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর