২৫ এপ্রিল, ২০২৪ ১৪:৩৩

টঙ্গীতে পাঁচ জামায়াতকর্মী গ্রেফতার

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে পাঁচ জামায়াতকর্মী গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতে ইসলামীর পাঁচজন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে টঙ্গীর মধুমিতা এলাকা থেকে তাদের গ্রেফতার হয়। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি ‘জিহাদি’ বই ও লিফলেট জব্দের কথা জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক (এসআই) এম সাফায়েত ওসমান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মুস্তাফিজুর রহমান।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, টঙ্গীর আরিচপুর এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে গোলাম ইদ্রিস (৪৫), একই এলাকার মৃত শেখ ইয়াদ আলীর ছেলে শেখ আহমদ আলী (৫৪), মৃত আব্দুল আজিজ শেখের ছেলে আব্দুল হাই (৫৩), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বরণী খণ্ড গ্রামের মৃত সুলতান আহমেদের ছেলে আলমগীর হোসেন (৪০) ও শেরপুর জেলার নালিতাবাড়ী থানার মৃত হযরত আলীর ছেলে আব্দুল ওয়াদুদ (৪২)। 

এ বিষয়ে ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, বুধবার রাতে ওই পাঁচজন জামায়াত কর্মী টঙ্গীতে নাশকতার পরিকল্পনা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় তাদের আটক করে থানায় আনা হয়। রাতে জিজ্ঞাসাবাদে তাঁরা নাশকতার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করে। আজ বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। তাদের কাছ থেকে কয়েকটি ‘জিহাদি’ বই ও লিফলেট জব্দ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর