১ মে, ২০২৪ ১৭:০৭

শ্রীপুরে খাবার স্যালাইন ও পানি বিতরণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে খাবার স্যালাইন ও পানি বিতরণ

গাজীপুরের শ্রীপুরে তীব্র দাবদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তার উড়াল সড়কের নিচে শ্রীপুর এগ্রোভেট রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (সারা) উদ্যোগে এসব বিতরণ করা হয়।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন শ্রীপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আতিকুর রহমান। শ্রীপুর এগ্রোভেট রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (সারা) সভাপতি মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মুকুল মিয়ার সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন ভেট টেকনোলজির ডা. মো. রফিকুল ইসলাম, পোল্ট্রি সেবার ডা. মো. এমরানুল হক মন্ডল স্বপন, আজিরন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. তোফাজ্জল হোসেন, মো. শাহাবুদ্দিন রেশা পোল্ট্রি মেডিসিন, সারা’র উপদেষ্টা মো. মাহবুবুর রহমান, মো. রহিম শিকদার, মো. সোহেল রানা, সারা’র সহ-সভাপতি মো. মিজানুর রহমান মোন্না, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রুবেল রানা ও প্রচার সম্পাদক মো. আতিক হাসান প্রমুখ।

এ সময় তারা ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার উড়াল সড়কের নিচে যাতায়াতকারী সকল বাস, ট্রাক, রিকশা, ভ্যান, অটোরিকশার চালক ও খেটে খাওয়া প্রায় ১ হাজার মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর