৩ মে, ২০২৪ ১৯:৪০

পিন্টুর কবর জিয়ারত করলেন সালামসহ বিএনপি নেতারা

নিজস্ব প্রতিবেদক

পিন্টুর কবর জিয়ারত করলেন সালামসহ বিএনপি নেতারা

বিএনপি নেতা নাসির উদ্দিন আহমেদ পিন্টুর কবর জিয়ারত করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার রাজধানীর আজিমপুর কবরস্থানে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে আজিমপুর কবরস্থান মসজিদে বিশেষ দোয়া করা হয়। পরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় সালাম তার বক্তব্যে বলেন, যে পিন্টু গণতন্ত্রের জন্য আজীবন সংগ্রাম করেছে, মৃত্যু স্বাভাবিক ছিল না। আজকে যারাই গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আছেন তাদের প্রত্যেককেই আজ অত্যাচার করা হচ্ছে, গুম-খুন করা হচ্ছে। প্রতিটি হত্যার বিচারই হবে। 

তিনি বলেন, বিএনপি ভয় পেয়ে রাজনীতি করে না। ভয় পেলে এত অত্যাচারের পরও নেতাকর্মীরা নিজের জীবনবাজি রেখে রাজপথে থাকতো না। সংগ্রাম কখনও বিফলে যায় না। জনগণের এ আন্দোলনও বিফলে যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকন, দফতরের দায়িত্বপ্রাপ্ত সদস্য সাইদুর রহমান মিন্টু, আরিফুর রহমান নাদিম, যুবদল কেন্দ্রীয় নেতা সাঈদ হাসান মিন্টু, চকবাজার থানা বিএনপি নেতা হাজী টিপু সুলতান, হাজী হুমায়ুন কবির, শফিকুল ইসলাম রাসেলসহ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ২০১৫ সালের এ দিনে রাজশাহী জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়েন বিএনপির সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের সাবেক সভাপতি, ঢাকা-৭ আসনের সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন পিন্টু। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর