৬ মে, ২০২৪ ১৬:৪২

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে অফিসার ও ফোর্সদের নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, রংপুর

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে অফিসার ও ফোর্সদের নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠান

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ উপলক্ষে নির্বাচনি এলাকার ভোট কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সংক্রান্ত অন্যান্য ডিউটিতে নিয়োজিত আরপিএমপি’র পুলিশ সদস্য ও আনসার-ভিডিপি সদস্যদের ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে এ ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন মাহিগঞ্জ ও হারাগাছ থানা এলাকায় রংপুরের ২টি উপজেলার পীরগাছা ও কাউনিয়ায় মোট ৪১টি ভোটকেন্দ্রে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আরপিএমপি’র ৫৫১ জন এবং আনসার-ভিডিপির ৪৯২ জন সদস্য ডিউটি পালন করবেন।

উক্ত ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মো. সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার হেডকোয়ার্টার্স মো. আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. শাহ নূর আলম পাটওয়ারী প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর