৭ মে, ২০২৪ ২২:০৮

শহীদ আহ্সান উল্ল্যাহ মাস্টারের ২০তম মৃত্যুবার্ষিকী

গাজীপুর প্রতিনিধি

শহীদ আহ্সান উল্ল্যাহ মাস্টারের ২০তম মৃত্যুবার্ষিকী

শহীদ আহ্সান উল্ল্যাহ মাস্টারকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ শ্রমিক নেতাকে শ্রদ্ধা জানানো হয়। এ উপলক্ষে সকাল ৯টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শহীদ আহ্সান উল্ল্যাহ মাস্টার হলে নির্মিতব্য প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পুষ্পমাল্য প্রদান অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের পক্ষে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ ও হল প্রভোস্ট প্রফেসর ড. মো. আব্দুস সালামের নেতৃত্বে সমর্পিত হয়। পরে আহ্সান উল্লাহ মাস্টারের জন্মভূমি গাজীপুরের হায়দরাবাদ গ্রামে অবস্থিত সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, শিক্ষক, কমকর্তা ও কর্মচারীরা।

পুষ্পমাল্য অর্পণ শেষে আহসান উল্লাহ মাস্টারের সন্তান ও গাজীপুর-২ আসনের এমপি জাহিদ হাসান রাসেলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বশেমুরকৃবি’র ট্রেজারারসহ শিক্ষক ও কর্মকর্তারা। প্রয়াত এ নেতার আত্মার মাগফেরাত কামনার্থে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ ও হলে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর