১৩ মে, ২০২৪ ১২:৫৩

হেযবুত তওহীদের নারীদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

হেযবুত তওহীদের নারীদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

হেযবুত তওহীদের নারী সদস্যদের ওপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করেছে হেযবুত তওহীদের কেন্দ্রীয় নারী বিভাগ। 

হেযবুত তওহীদের ঢাকা বিভাগীয় নারী নেত্রী তাসলিমা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নারী বিষয়ক সম্পাদক রুফায়দাহ পন্নী। তিনি বলেন, হেযবুত তওহীদ নারীদের মুক্তি জন্য কাজ করছে, নারীর অধিকারের জন্য কাজ করছে। আমাদের নারীরা যখন দেশের জন্য, জাতির জন্য কাজ করছে, ইসলামের প্রকৃত আদর্শ প্রচার প্রচার করছে তখন আমাদের সামনে প্রধান প্রতিবন্ধকতা সৃষ্টি করছে ধর্মব্যবসায়ী একটি গোষ্ঠী। তারা বিভিন্নভাবে মিথ্যা ফতোয়াবাজি ও হেযবুত তওহীদের নামে অপপ্রচার করে মানুষকে উস্কে দিয়ে হেযবুত তওহীদের নারীদের উপর হামলা, নির্যাতন চালাচ্ছে।

হেযবুত তওহীদের কেন্দ্রীয় আন্তঃধর্মীয় যোগাযোগ বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা চৈতির সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় আমীর ডা. মাহবুব আলম মাহফুজ, কেন্দ্রীয় তথ্য সম্পাদক এসএম সামসুল হুদা, ঢাকা বিভাগীয় নারী বিষয়ক যুগ্ম সম্পাদক আয়শা সিদ্দীকা প্রমুখ। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শফিকুল আলম উখবাহ, রংপুর বিভাগীয় নারী নেত্রী উম্মে হানী ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় নারী নেত্রী রোজিনা আক্তার, খুলনা-১ বিভাগীয় নারী নেত্রী পাপিয়া সুলতানা নিরু, খুলনা-২ বিভাগীয় নারী নেত্রী জান্নাতুল ফেরদৌস মিম, সিলেট বিভাগীয় নারী নেত্রী মাহমুদা আক্তার দিপা, চট্টগ্রাম বিভাগীয় নারী নেত্রী জোবেদা আক্তার বেবি, রাজশাহী বিভাগীয় নারী নেত্রী নাঈমা খাতুন প্রমুখ।

মানববন্ধন শেষে একটি বিশাল বিক্ষোভ-মিছিল প্রেসক্লাবের সামনে থেকে পল্টন মোড় হয়ে পুনঃরায় প্রেসক্লাবের সামনে মিলিত হয়। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর