১৪ মে, ২০২৪ ২০:২৩

জিএম কাদের ও জাপা এখন সরকারের ক্রীতদাস : কাজী মামুন

নিজস্ব প্রতিবেদক

জিএম কাদের ও জাপা এখন সরকারের ক্রীতদাস : কাজী মামুন

রওশন এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির মহাসচিব কাজী মামুনূর রশিদ বলেছেন, কাদের-চুন্নু (জিএম কাদের ও মুজিবুল হক চুন্নু) পার্টি বিক্রি করে দিয়ে নেতাকর্মীদের ক্রীতদাস বানাতে চেয়েছিল। কিন্তু তারা নিজেরাই এখন ক্রীতদাস হয়ে গেছেন। 

তিনি বলেন, তারা সংসদে বলেছেন জাতীয় পার্টি নাকি গৃহপালিত বিরোধী দল, কিন্তু জিএম কাদের ও জাপা বিরোধী দল নয়, তারা এখন সরকারের ক্রীতদাস। 

মঙ্গলবার বিভাগীয় শহর খুলনার বটিয়াঘাটের কলেজ রোডস্থ জাপার কো-চেয়ারম্যান সুনীল শুভ রায়ের বাস ভবনে নির্বাচনি এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাজী মামুন।

কাজী মামুন বলেন, দুই মিথ্যাবাজ মিলে দেশের মানুষকে বোকা বানিয়ে গোপন সমঝোতায় ২৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী তুলে নিয়ে ২৫১ আসনে দলীয় প্রার্থী ও নেতাকর্মীদের রাজনৈতিক মর্যাদা হত্যা করেছে। 

তিনি আরও বলেন, তারা দলে গণতন্ত্র হত্যাকারী। তারপরও নেতাকর্মীরা সংসদে পার্টির প্রতিনিধি হিসেবে তাদের মেনে নিয়েছেন। কিন্তু কাদের-চুন্নু দলের প্রতিনিধিত্ব করার অধিকার হারিয়েছেন।

বটিয়াঘাটা জাতীয় পার্টির সভাপতি মোতওয়ালী শেখের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্টির কো চেয়ারম্যান সুনীল শুভ রায়, জাপার প্রেসিডিয়াম সদস্য খন্দকার মনিরুজ্জামান টিটু, ভাইস চেয়ারম্যান মোল্লা শওকত হোসেন বাবুল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এসএম মাসুদুর রহমান, কেন্দ্রীয় সদস্য নারায়ন চন্দ্র দাস, বটিয়াঘাটা উপজেলা নির্বাচনে জাপার চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শাওন হাওলাদার, দাকোপ উপজেলা নির্বাচনে দলের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর মোল্লা প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর