১৬ মে, ২০২৪ ১৪:৫৯

নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিন কারাগারে

অনলাইন ডেস্ক

নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিন কারাগারে

মুহাম্মদ গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নাশকতা মামলায় জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনকে শ্যোন এ্যরেস্ট দেখিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুজ্জামান এই নির্দেশ দেন। পরে গিয়াসউদ্দিনকে জেলা কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় গিয়াসউদ্দিন গত ১২ মে ঢাকা মেট্রোপলিটন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

পরে বৃহস্পতিবার (১৬ মে) পুলিশ তাকে গত বছরের পহেলা নভেম্বর আড়াইহাজার উপজেলায় পুলিশের ওপর হামলার মামলায় শ্যোন এ্যারেস্ট দেখিয়ে নারায়ণগঞ্জের আদালতে হাজির করে। এসময় আমরা তার জামিন চাইলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
গিয়াসউদ্দিনকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হলে এসময় আদালত প্রাঙ্গণে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে গিয়াসউদ্দিনের মুক্তির দাবি জানান তারা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর