২০ মে, ২০২৪ ১২:১৩

রাজধানীতে ছাদ থেকে পড়ে কিশোরী নিহত

ঢাকা মেডিকেল প্রতিনিধি

রাজধানীতে ছাদ থেকে পড়ে কিশোরী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীতে চার তলা ভবনের ছাদ থেকে পড়ে খাজিদা আক্তার রাত্রী (১৭) নামে এক কিশোরী নিহত হয়েছে।

আজ সোমবার সকালে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়ক রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় সকাল পৌনে ৯টার দিকে ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। কিন্তু জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কিশোরীর বাবা কাওসার আহমেদ হাওলাদার বলেন, আমার মেয়ে মানসিক প্রতিবন্ধী ছিল। সকালে সবার অগোচরে বাসার ছাদে গিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, আমার মেয়ে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানিয়েছি।

খাদিজার সৎ মা জায়েদা আক্তার বলেন, খাদিজা ছোট সময় থেকেই শারীরিক প্রতিবন্ধী ছিল। সকালে বাসার সবাই ঘুমিয়ে ছিলাম।
ছোট বোন আমেনা আক্তার কনাকে (৯) নিয়ে প্রায় দিনই সকালে ছাদে উঠে হাঁটা হাটি করত খাদিজা। আজ সকালে কণা ঘুমিয়ে ছিল।
পরে কণা ঘুম থেকে উঠে ছাদে গিয়ে হাটাহাটি করার সময় তার বোন খাদিজাকে দেখতে পায়নি। সে আমাকে ও তার বাবাকে বলেছে, খাদিজা আপুকে ছাদে খুঁজে পাচ্ছি না, সে তো ছাদে নেই। পরে তার বাবা ছাদে গিয়ে উপর থেকে দেখতে পায় নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে খাদিজা। পরে সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও বলেন, ছাদের চারপাশের রেলিং অনেক উঁচু ছিল। তবে খাদিজা নিচে কীভাবে পড়ে গেছে, আমরা কেউই দেখতে পাইনি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর