২০ মে, ২০২৪ ১৬:৩০

মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ঢামেক প্রতিনিধি

মুগদায় গলায় ফাঁসি দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানী মুগদার মানিকনগরে পারিবারিক কলহের জেরে গৃহবধূ পলি আক্তার (২০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ সোমবার সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মুগদা থানা পুলিশ। 

মৃত পলি শেরপুর সদর উপজেলার সুতিরপাড় গ্রামের রিকশাচালক সুজন মিয়ার মেয়ে। তার স্বামীর নাম মোহাম্মদ হাসান, পেশায় রিকশাচালক এবং একই এলাকার বাসিন্দা। বর্তমানে মুগদা মানিকনগর পাকার রাস্তার মাথায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। 

মৃতের ভগ্নিপতি আলমগীর বলেন, পলি আক্তারে সঙ্গে গত পরশুদিন তার স্বামী রিকশাচালক হাসানের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় তাকে মারধরও করেছিল। 

সত্যতা নিশ্চিত করে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার সীমা বলেন, সংবাদ পেয়ে সকাল ৮টার দিকে মুগদার মানিকনগর বাসার শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারে। এছাড়াও অন্য কোন কারণ রয়েছে কিনা তা, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।

তিনি বলেন, গৃহবধূ পলি আক্তারের পরিবারের পক্ষ থেকে তার স্বামী হাসানকে দোষারোপ করছেন, আর তাই জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী হাসানকে থানায় নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর