২৮ মে, ২০২৪ ১৯:১৪

শেখ হাসিনাকে টার্গেট করে ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করছে: বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনাকে টার্গেট করে ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করছে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম এমপি বলেছেন, শেখ হাসিনাকে টার্গেট করে দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করছে। বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্র বানানোর গভীর ষড়যন্ত্র চলছে। বাংলাদেশকে পাকিস্তানি রাষ্ট্র বানাতে চায় বিএনপি-জামায়াত। সকলকে সজাগ থাকতে হবে, যাতে স্বাধীনতাবিরোধীরা মাথা চাড়া দিয়ে উঠতে না পারে।

মঙ্গলবার বিকালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, যুবলীগ হবে মানবিক যারা মানুষের কল্যাণে কাজ করবে। মানুষের বিপদে পাশে থাকবে। কোন সন্ত্রাসী-মাদকসেবী বা টেন্ডারবাজ যুবলীগ করতে পারবে না। বিগত সময়ে এবং আগামী দিনে যারা রাজপথে আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখতে পারবে তেমন ব্যক্তিকে দিয়েই যুবলীগের কমিটি করা হবে।

নড়াইল জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরহাদ হোসেনর সভাপতিত্বে বক্তব্য রাখেন অওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজম্মেল হক, যুব ও ক্রীড়া সম্পাদক হুইপ মাশরাফি বিন মর্তুজা এমপি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপি, বিএম কবিরুল হক মুক্তি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সুবাস বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দীন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা, খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, কেন্দ্রীয় যুবলীগের উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, নড়াইল জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আযম মাসুম ও মাহফুজুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর