৩১ মে, ২০২৪ ১১:২৩

বীর মুক্তিযোদ্ধা ইমামুল কবীর শান্তর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক

বীর মুক্তিযোদ্ধা ইমামুল কবীর শান্তর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

শান্ত-মারিয়াম ফাউন্ডেশন, শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেড এর প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত ইমামুল কবীর শান্ত-এর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে মরহুমের সমাধিতে পুস্পস্তবক অর্পণ ও এতিম দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বিকাল ৩-টায় উত্তরায় শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন, স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 
  
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শাহ-ই-আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক প্রধান অতিথি এবং চিত্রশিল্পী অধ্যাপক নিসার হোসেন ও অধ্যাপক হাসেম খান বিশেষ অতিথি ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও শান্ত-মারিয়াম ফাউন্ডেশন এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ডা. আহসানুল কবির উপস্থিত ছিলেন।
 
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, ১মিনিটি নীরবতা ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. পাড় মশিয়ূর রহমানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া এ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. ইয়াসমিন আহমেদ ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেড এর ভাইস চেয়ারম্যান ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হাফিজুর রহমান পুলক ও এস এ বরকতুল্লাহ বাবু মরহুমের বর্ণাঢ্য জীবন ও কর্মের উপর স্মৃতিচারণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর