৩১ মে, ২০২৪ ২২:২৩

সরকার চায় খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ ও সুন্দর প্রজন্ম গড়ে উঠুক: লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

সরকার চায় খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ ও সুন্দর প্রজন্ম গড়ে উঠুক: লিটন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমাদের রাজশাহী এক সময় ক্রিকেট-ফুটবলের সুতিকাগার হিসেবে চিহ্নিত ছিলো। তৎকালীন পূর্ব পাকিস্তান পরবর্তী বাংলাদেশে অনেক খেলোয়াড় তৈরি হয়েছে। যারা রাজশাহী থেকে তৈরি হয়ে বিশ্বের সেরা সেরা খেলোয়ার হয়েছেন। খালেদ মাসুদ পাইলট ও এখন শান্ত আছে, তাদের মতো ভবিষ্যতে আরও অনেকে তৈরি হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শরীর ও মন গঠন করে। আমাদের সরকার চায়, খেলাধুলার মধ্য দিয়ে একটি সুস্থ ও সুন্দর প্রজন্ম গড়ে উঠুক। সে লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে।

শুক্রবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবাশ বাংলাদেশ চত্বরে সমাজকর্ম বিভাগের প্রিমিয়ার লীগ-২০২৪ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

তিনি আরও বলেন, আজকের ছাত্র সমাজের প্রতি আমাদের প্রত্যাশা থাকবে সুষ্ঠু ও জীবন গঠনের জন্য খেলাধুলা ও সুস্থ বিনোদনকে আপনারা বেছে নিবেন এবং এরমধ্যে দিয়ে আপনার পরিবার, সমাজ ও দেশের সার্বভৌমত্ব আরও শক্তিশালী হবে, সমৃদ্ধ হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-২ আসনের এমপি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব।

সম্মানিত অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ছাদেকুল আরেফিন মতিন। শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর