৫ জুন, ২০২৪ ২০:৫১

৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক ২

গাজীপুর প্রতিনিধি :

৩ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক ২

প্রতীকী ছবি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন বাইমাইল মধ্যপাড়া এলাকায় ৩ বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার (০৫ জুন) ওই শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

আটকরা হলো-নিরব হোসেন (১৯) ও সাজেদুল (১৬)। তারা গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকায় বাসা ভাড়া থাকে। নিহত শিশু ফারহানা (৩) কুড়িগ্রামের নাগেশ্বরী থানার মেসনিরপাড় এলাকার শহিদুল ইসলামের মেয়ে। তারা সপরিবারে বাইমাইল এলাকায় বাসা ভাড়া থাকে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার (০৪ জুন) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল মধ্যপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে নিখোঁজ হয় শিশু ফারহানা। পরে তাকে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এক পর্যায়ে সন্ধ্যায় নিহতের পিতা জিএমপির কোনাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার সকালে এলাকাবাসী স্থানীয় রমিজ উদ্দিনের বাড়ির দেয়াল ও সীমানা প্রাচীরের গলিতে ওই শিশুর লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিরব ও সাজেদুল নামে দুই কিশোরকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মুখে কস্টেপ পেচিয়ে শিশুটিকে ধর্ষণ করে হত্যা করা হয়। পরে লাশ ওই গলিতে ফেলে রাখা হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আশরাফ উদ্দিন জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এসময় তারা ঘটনার সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ বুধবার গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর