৮ জুন, ২০২৪ ২০:৪৫

জিডিএস ফল উৎসব ও বৃক্ষরোপণ কর্মসূচি

অনলাইন ডেস্ক

জিডিএস ফল উৎসব ও বৃক্ষরোপণ কর্মসূচি

মানুষের সেবা ও পরিবেশ রক্ষায় কাজ করা পাবনার স্বেচ্ছাসেবী সংগঠন জিডিএস ঢাকার গুলশানে গতকাল শুক্রবার আয়োজন করেছিল মৌসুমী ফল উৎসব ও বৃক্ষরোপণ কর্মসূচির আলোচনা সভার।

অনুষ্ঠানে জিডিএসের বৃক্ষরোপণ কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। এসময় বক্তারা বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বিগত বছরের মতো এ বৎসরও জিডিএসকে ব্যাপক বৃক্ষরোপণ করতে হবে। 

জিডিএসের সভাপতি মনিরুল ইসলাম মনির বলেন, অসহনীয় গরম থেকে রক্ষা পেতে গাছ লাগানোর বিকল্প নেই। এ বৎসর সকলের সহযোগিতা নিয়ে পাবনার বিভিন্ন রাস্তায় ব্যাপকভিত্তিক বৃক্ষরোপণ করার পরিকল্পনা করা হয়েছে।

অনুষ্ঠানে প্রফেসর ড. হাফিজ আব্দুর রহমান, এসপি কুদরত-ই-খুদা দিপু, বেসিক বিল্ডার্সের ইঞ্জি. আব্দুল লতিফ, আরাফাতুর রহমান আপেল, নূরে আলম মেহেদী, অ্যাডভোকেট ফিরোজ আলী মন্ডল, হারুন অর রশিদ, ইঞ্জি. সাজেদুর রহমান বুলবুল, যুবনেতা আলহাজ হোসেন জয়, ব্যারিস্টার ওবায়দুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।  

'একটি সুন্দর পৃথিবীর জন্য” স্লোগানে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন জিডিএস ইতিমধ্যে গাছ লাগোনো, প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের দাঁড়ানো, রক্তদান, ছাত্র-শিক্ষকদের সংবর্ধনা, গুণীজন সংবর্ধনা এবং মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন তৈরির জন্য ব্যাপক পরিচিতি পেয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর