শিরোনাম
১০ জুন, ২০২৪ ১৯:১৪

নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ মিলল কবরস্থানের পাশে

ডোবায় মিলল অটোচালকের লাশ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ মিলল কবরস্থানের পাশে

জিসান

ঢাকার ধামরাইয়ে নিখোঁজ হওয়ার একদিন পর স্কুলছাত্র জিসানের (৭) লাশ পাওয়া গেছে কালামপুর কেন্দ্রীয় কবরস্থানের পাশে পরিত্যক্ত ঘরে। মৃত জিসান রবিবার বিকেল ৩টায় কালামপুর ভাড়াবাসা থেকে নিখোঁজ হন।

রাতভর তাকে বিভিন্ন স্থানে খোঁজা হয় এবং এলাকায় মাইকিং করা হয়। এতে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সোমবার বিকেলে কালামপুর কবরস্থানের পাশে পরিত্যক্ত ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেন ধামরাই থানা পুলিশ।

এদিকে, ধামরাইয়ে কুল্লা ইউনিয়নের বাড়ীগাও এলাকায় ডোবা থেকে আবুল কালাম (২৬) নামে এক অটোচালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এসব ঘটনায় এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, ধামরাইয়ের কালামপুর বাজার এলাকার আব্দুস সালামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন নিহত জিসানের বাবা জুয়েল রানা। তিনি কালামপুর হাজী হোটেলে চাকরি করতেন। রবিবার ওই ভাড়াটিয়া বাসা থেকে বিকেল তিনটায় নিখোঁজ হন জিসান।

এরপর তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। কোথাও তাকে না পেয়ে সারা রাত মাইকিং করা হয়। কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার স্থানীয়রা কালামপুর কেন্দ্রীয় কবরস্থানের পাশে পরিত্যক্ত ঘরে তার লাশ দেখতে পেয়ে প্রথমে তার পরিবার, পরে ধামরাই থানা পুলিশে খবর দেওয়া হয়। বিকেলে পুলিশ তার মরদেহ উদ্ধার করেন।

স্থানীয়দের ধারণা, মুক্তিপণের আশায় তাকে অপহরণ করা হয়েছিল। ধামরাইয়ে এসব হত্যাকাণ্ডের ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ সাংবাদিকদের জানান, পৃথক দুটি ঘটনায় ধামরাই থানায় মামলা প্রক্রিয়া চলছে। অপরাধীদের দ্রুতই গ্রেফতার করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর